Select Page

অংশুর ‘আদি’তে শায়লা সাবি

অংশুর ‘আদি’তে শায়লা সাবি

shaila-sabi-5

সুমন একজন বড় মাপের সন্ত্রাসী। তার চরিত্রের নাম আদি। ঘটনাচক্রে সুমনের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন শায়লা। এরপর ঘটতে থাকে নানা ঘটনা।– এ শায়লা হলেন ‘চ্যানেল আই সেরা নাচিয়ে-২০১২’র শায়লা সাবি। এবার তাকে দেখা যাবে নতুন আরেকটি সিনেমায়। নাম ‘আদি’।

শায়লা সাবি মডেলিং ও ছোটপর্দায় অভিনয় করতে করতে সুযোগ পান ফেরদৌসের বিপরীতে। ‘প্রিয়া তুমি সুখী হও’র পর অভিনয় করেন আরেক আলোচিত সিনেমা ‌‘ঘাসফুল’-এ। এর পর বড়পর্দায় তাকে আর দেখা যাইনি। বড় পর্দায় বিরতি থাকলেও ছোট পর্দায় কিন্তু বেশ কাজ করে গেছেন। ‘সিকান্দার বক্স এখন নিজ গ্রামে’ ধারাবাহিকে তার অভিনয় অনেক প্রশংসিত হয়েছে।

এবার ছোটপর্দার জনপ্রিয় নির্মাতা তানিম রহমান অংশুর প্রথম চলচ্চিত্র ‘আদি’তে এবিএম সুমনের বিপরীতে অভিনয় করবেন শায়লা সাবি। ফ্যাটম্যান ফিল্মসের ব্যানারে মঙ্গলবার (১৪ অক্টোবর) থেকে টানা তিনদিন গানের দৃশ্যায়ন হচ্ছে রাঙ্গামাটি ও বান্দরবানে। এর পর আবার নভেম্বর শুরু হবে টানা শুটিং।

shaila_sabi+(6)

নিজের তৃতীয় চলচ্চিত্র সম্পর্কে শায়লা সাবি মানব জমিনকে বলেন, ‘ছবিটির গল্প অনেক চমৎকার। আমার চরিত্রটিও বেশ চ্যালেঞ্জিং। রাঙ্গামাটিতে আজ থেকে এর শুটিং শুরু হচ্ছে। এখন গানের শুটিং হবে। পরে নভেম্বর থেকে বিভিন্ন লোকেশনে এর শুটিং আবার শুরু হবে। আমি অনেক দিন পর বড় পর্দায় কাজ করতে যাচ্ছি। তাই অন্যরকম একটি ভাললাগা কাজ করছে। আশা করি ভালভাবে ছবিটির শুটিং শেষ করতে পারবো।’


মন্তব্য করুন