Select Page

আসছে সাইমনের দুই সিনেমা

আসছে সাইমনের দুই সিনেমা

Saimon sadik with rana plaza and black moneyনায়ক সায়মন তার পোড়ামন চলচ্চিত্রে যতটা সাফল্য পেয়েছেন ততটা আর কোন ছবিতে পাননি। এর পরে আরও কিছু ছবিতে অভিনয় করলেও সাড়া জাগাতে পারেন নি। আগামী দেড়মাসের মধ্যে মুক্তি পেতে যাচ্ছে তার আরও দুটি চলচ্চিত্র – ব্ল্যাক মানি এবং রানা প্লাজা। 

৭ই আগস্ট মুক্তি পাচ্ছে সাইমন অভিনীত ‘ব্ল্যাকমানি’। সায়মন এই ছবি নিয়ে বেশ আশাবাদী। তিনি মনে করেন পোড়ামনের মত এই ছবিতেও তার অভিনয় দর্শকহৃদয়ে দাগ কাটবে। সাফিউদ্দিন সাফি পরিচালিত এ ছবিতে সাইমনের নায়িকা কেয়া এবং মৌসুমী হামিদ।

ব্ল্যাকমানি ছাড়াও আগামী ৪ঠা সেপ্টেম্বর মুক্তি পাবে নজরুল ইসলাম খান পরিচালিত ‘রানা প্লাজা’ । মুক্তির আগেই রানা প্লাজা ছবিটি নানা কারনে আলোচনায় এসেছে। ‘রানা প্লাজা’ ছবিটি সেন্সর সংক্রান্ত জটিলতার কারণে মুক্তির তারিখ চূড়ান্ত করতে বিলম্ব হয়। শেষ পর্যন্ত সব জটিলতার অবসান ঘটিয়ে আলোর মুখ দেখতে চলেছে ‘রানা প্লাজা’। ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাইমন, পরীমনি, আবুল হায়াত, কাবিলাসহ অনেকে। ‘রানা প্লাজা’ ছবিতে অভিনয়ের মাধ্যমেই পরীমনি ব্যাপক আলোচিত হয়ে ওঠেন।

পর পর দুটি বড়মাপের ছবি নিয়ে দর্শকদের সামনে আসার সুযোগ পেয়ে প্রচণ্ড আত্মবিশ্বাসী সাইমন বলেন, ‘ব্ল্যাকমানি’ এবং ‘রানা প্লাজা’ দুটি ছবিই আমার অভিনয় জীবনের মোড় ঘুরিয়ে দেবে বলে আশা করছি। তিনি বলেন, দুটিই বড়মাপের ছবি এবং মুক্তির আগেই ব্যাপকভাবে আলোচিত হয়েছে। আমার বিশ্বাস সুনির্মিত দুটি ছবিই মুক্তির পরও আলোচিত হবে এবং সব শ্রেণীর দর্শকদের মন জয় করবে। সুদর্শন নায়ক এবং সুঅভিনেতা সাইমন বর্তমানে যেসব ছবির কাজ নিয়ে ব্যস্ত তার মধ্যে উল্লেখযোগ্য হলো, ‘চোখের দেখা’, ‘পুড়ে যায় মন’, ‘নদীর বুকে চাঁদ’, ‘ষোলআনা প্রেম’, ‘প্রেম বলে কিছু নেই’। মুক্তির মিছিলে রয়েছে ‘মাটির পরী’। শীঘ্রই শুরু হবে ‘সারপ্রাইজ’ এর কাজ।

সূত্র: মানবজমিন


মন্তব্য করুন