Select Page

‘রুদ্র’র চমৎকার সূচনা (টিজার)

‘রুদ্র’র চমৎকার সূচনা (টিজার)

[su_quote]রকস্টার থেকে গ্যাংস্টার। দুটোই স্টার। তবে একটি অপরটির বিপরীত। একটাতে থাকে প্রেম-ভালোবাসা। অপরটিতে রক্ত, হিংসা, প্রতিশোধ আর ধ্বংস। আমরা বলছি রুদ্রের কথা। একসময় ছিলেন রকস্টার, পরবর্তী রূপান্তরিত হন গ্যাংস্টার। এমনই কাহিনীর সিনেমা ‘রুদ্র দ্য গ্যাংস্টার’।[/su_quote]

ইউটিউবে বৃহস্পতিবার (২০ আগসট) উন্মুক্ত হয়েছে এবিএম সুমনপিয়া বিপাশা অভিনীত ‘রুদ্র-দ্যা গ্যাংস্টার’ ছবির ফার্স্টলুক টিজার। সায়েম জাফর ইমামি পরিচালিত এ ছবিতে আরো অভিনয় করেছেন ডন, আহমেদ শরীফ, শতাব্দী ওয়াদুদ ও আলেকজান্ডার বো।

২ মিনিট ৩৫ সেকেন্ডের টিজারটি এখন অনলাইনে ভাইরাল। তরুণ দর্শকের প্রশংসা কুড়িয়েছে প্রথম ঝলক। মূল প্রোটোগনিস্ট এবিএম সুমনকে দুর্দান্ত অবতারে দেখা গেছে এতে। যা প্রত্যাশা বাড়িয়ে দেয়। সিনেমাটির কাহিনী যে সমসাময়িক, তা দুর্দান্ত লোকেশনে বুঝা যায়। আছে কিউট পিয়া বিপাশা।

rudto-the-ganstar-trailer-4

আর একঝাঁক ভিলেন। নায়িকা ছাড়া আর কেউ নেই নায়কের। এমন পরিস্থিতিতে লড়তে হবে রুদ্রকে। সব মিলিয়ে জমজমাট সিনেমা হতে যাচ্ছে ‘রুদ্র-দ্যা গ্যাংস্টার’। তবে টিজারে শোনা যাওয়া বেশির ভাগ সংলাপই কৃত্রিম মনে হয়। যা দুর্দান্ত এ টিজারের জন্য মাইনাস পয়েন্ট।

ছবিটি প্রযোজনা করেছে পার্পল রেইন ফিল্মস। টিজারে বলা হয়েছে গ্রীষ্মে মুক্তি পাচ্ছে। এ দিকে চলতি বছরে গ্রীষ্ম শেষ হল দুই মাস আগে।


মন্তব্য করুন