Select Page

এবার অগ্নি ৩

এবার অগ্নি ৩

Agnee 2 mahia mahi ashish bidyarthi২০১৪ সালে মুক্তি পেয়েছিল অগ্নি। ইফতেখার চৌধুরী পরিচালিত এ ছবিতে মাহিয়া মাহি অগ্নিরূপে আবির্ভূত হয়েছিল। ছবিটির বেশিরভাগ শ্যুটিং থাইল্যান্ডে সম্পন্ন হওয়ায় বাংলা চলচ্চিত্রের দর্শক এক নতুন অ্যাকশন দৃশ্যে পরিপূর্ণ চলচ্চিত্রের সাথে পরিচিত হয়েছিল। ব্যবসায়িক সাফল্য পাওয়ায় ভারতের এসকে মুভিজের সাথে যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে অগ্নি ২। প্রথম সপ্তাহের সাফল্যে এবার পরিচালক ইফতেখার চৌধুরী জানিয়েছেন অগ্নি ৩ বানাতে যাচ্ছেন তিনি।

অগ্নি ২ ছবির গল্পে দেখা যায় মাহির ভালোবাসার মানুষটিকে হত্যার প্রতিশোধে মত্ত হয়েছে অগ্নি, অন্যদিকে তার প্রেমে মজেছেন ওম। মাহি কি ওমের প্রেমে পড়বেন নাকি নিহত প্রেমিকের প্রেমেই ডুবে থাকবেন তার কোন উত্তর পাওয়া যায় না ছবিতে। অগ্নি ৩ এর গল্পে হয়তো এর উত্তর পাওয়া যাবে।

পরিচালক ইফতেখার চৌধুরী জানিয়েছেন প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার সাথে তার চূড়ান্ত কথা হয়েছে। খুব শীঘ্রই ঘোষনা আসবে নতুন এ ছবির। তবে অগ্নি ৩ এ মাহি থাকবেন কিনা কিংবা তার বিপরীতে কে অভিনয় করবেন তা এখনো চূড়ান্ত হয় নি। অগ্নি ৩ এর শ্যুটিং যুক্তরাষ্ট্রে করার পরিকল্পনার কথাও জানিয়েছেন ইফতেখার চৌধুরী।

উল্লেখ্য, অগ্নি টু ছবির বাজেট ষোল কোটি টাকা এমন কথা জানিয়েছিল প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া। ছবিটি শুধুমাত্র বাংলাদেশে মুক্তি পেয়েছে। খুব শীঘ্রই ভারত এবং অন্যান্য দেশে একাধিক ভাষায় ছবিটি মুক্তি পাবে।

সূত্র: বাংলামেইল


মন্তব্য করুন