Select Page

ইমন হবেন কিলার!

ইমন হবেন কিলার!

Emon as killerঢাকাই ছবির নায়ক ইমনের কথা উঠলে মনে ভেসে ওঠে একজন কুল, রোমান্টিক অভিনেতা। ইমন সাধারনত এরকম ছবিতে অভিনয় করেই অভ্যস্ত। কিন্তু একজন অভিনেতা নিজেকে প্রমান করার জন্যই হোক অথবা মনের চাহিদা দিয়েই হোক বা দর্শকের চাহিদার কথা মাথায় রেখেই হোক অভিনেতাকে বিভিন্ন সময়ে বিভিন্ন চরিত্রে অভিনয় করতে হয়। তাই কুল ইমন এবার হবেন কিলার!

অপরাধ জগতের গল্প নিয়ে নির্মিত ছবি “কিলার”, পরিচালনা করবেন সুজন বড়ুয়া। পুরোপুরি একশন নির্ভর এ ছবিটিতে অভিনয় করবেন ইমন। অপরাধ জগতের দুর্ধর্ষ এক ঘাতক বা ‘কিলার’ হিসেবেই দেখা যাবে তাঁকে।

যেহেতু এ ধরনের চরিত্রে এটাই তাঁর প্রথম কাজ হতে যাচ্ছে; তাই এ চরিত্রটিতে অভিনয় করাটা চ্যালেঞ্জিংও বটে। সম্প্রতি প্রথম আলোকে তিনি বলেন, ‘কাজটি করা আমার জন্য নতুন এক অভিজ্ঞতা হবে। চরিত্রটি চ্যালেঞ্জিং। আর এখন থেকে এ ধরনের চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে চাই আমি। একই ধরনের গৎবাঁধা কাজ আর করতে চাই না।’

গত শনিবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় এ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ছবিতে তাঁর চরিত্রের নাম অনি। এ ছবিতে ইমনের বিপরীতে অভিনয় করবে নতুন মুখ মৌ খান। আগামী নভেম্বর থেকে এ ছবির শুটিং শুরু হবে।


মন্তব্য করুন