Select Page

নতুন নায়িকা চমক

নতুন নায়িকা চমক

chamak tara new bangla film actress (2)প্রায় সকল ঝুট ঝামেলা পার করে ঢাকাই চলচ্চিত্র এগিয়ে চলছে। ধীরে ধীরে বদলে যাচ্ছে সিনেমার ঢং, দিন দিন আধুনিক হচ্ছে। তারই ধারাবাহিকতায় চলছে পাল্লা দিয়ে নতুনদের আগমন। পরিবর্তনের এই সময়ে সবথেকে বেশি সুযোগ পাচ্ছে নতুনরা।

আগামী ৪ সেপ্টম্বর শুক্রবার মুক্তি পাচ্ছে এ আর মুকুল নেত্রবাদী পরিচালিত সিনেমা মা বাবা সন্তান। এ ছবির কেন্দ্রিয় দুটি চরিত্রতেই অভিনয় করেছেন সম্পুর্ন নতুন দুই মুখ নবাগত চমক ও ফাহিম। এ ছাড়া সিনেমাটিতে আরও অভিনয় করেছেন ইলিয়াস জাবেদ, রেহেনা জলি, সুব্রতসহ অনেকে।

দর্শকের কাছে চমক নতুন হলেও ঢালিউডে কিন্তু তিনি বেশ পরিচিত। মা বাবা সন্তান ছবির মাধ্যমে তাকে প্রথমবারের মত বড় পর্দায় দেখা তাবে। অথচ এটাই কিন্তু তার একমাত্র ছবি নয়। তিনি আরও চারটি ছবি করছেন। কিন্তু মা বাবা সন্তান ছবিটি সম্প্রতি মুক্তি পেতে যাচ্ছে।

মাসুদ আজাদের বস্তির সম্রাট সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পথ চলা শুরু করেন চমক। এর পর কাজ করেছেন এম আর খান মুকুলের ছবি প্রিয়ার জন্য মরতে পারি এবং  সৈয়দ মাসুমের আমার স্বপ্নের ভালোবাসা সিনেমায়।

এ ছবিটিকে  প্রদর্শনের অযোগ্য ঘোষণা করেছিল বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড। কারন হিসেবে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডথেকে জানা যায় ” এ ছবির প্রধান অভিনেতা ফাহিমের চরিত্রের ব্যাপ্তি কম। অভিযোগ আনা হয়েছে, “গুরুত্বপূর্ণ নয় এমন দুটি কমেডি চরিত্রকেই প্রাধান্য দেওয়া হয়েছে এই চলচ্চিত্রে। এখন সব সমস্যা মিটিয়ে নাম বদলে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। এ সিনেমার নাম প্রথমে শাদী থাকলেও পরে পরির্বতন করে মা বাবা সন্তান রাখা হয়।

রোমান্টিক ধাচের ছবিটির মুক্তির সকল প্রস্তুত্তি শেষ। এখন হল বুকিং চলছে।

সূত্র: রাইজিংবিডি


মন্তব্য করুন