Select Page

অনন্তের সঙ্গে অভিনয়ে আবেদন সময় বাড়লো

অনন্ত জলিলের নতুন মুখ উপহার দেয়ার কার্যক্রম ‘ট্যালেন্ট হান্ট’-এর রেজিস্ট্রেশনের সময় বাড়লো। ৩রা আগস্ট ২০১৫ পর্যন্ত রেজিস্ট্রেশন করা যাবে।

রেজিস্ট্রেশনের সময়সীমা শেষ হওয়ার পর আগস্টের তৃতীয় সপ্তাহ থেকে সারাদেশে অডিশন কার্যক্রম শুরু হবে, যার প্রতিটি তারিখ পরবর্তীতে জানিয়ে দেয়া হবে বলে কার্যক্রমের আয়োজক প্রতিষ্ঠান মনসুন ফিল্মের হেড অফ পিআরএসএম সজিব জানিয়েছেন।

‘ট্যালেন্ট হান্ট’ কার্যক্রম থেকে ১৫টি ক্যাটিগরিতে নির্বাচিত ২৫ জন নতুন মুখ মনসুন ফিল্মের অপকামিং চলচ্চিত্র ‘দ্য স্পাই-অগ্রযাত্রার মহানায়ক’ ছবিতে অনন্ত-বর্ষার সঙ্গে অভিনয়ের সুযোগ পাবেন।

চলচ্চিত্রের সার্বিক স্বার্থে আয়োজিত এই বৃহৎ কার্যক্রম ট্যালেন্টের টেলকো পার্টনার রবি অজিয়াটা, টেকনিক্যাল পার্টনার লাইভ টেকনোলজিস লিমিটেড, মার্কেটিং পার্টনার ইন্টারন্যাশনাল লিমিটেড, ব্রডকাস্ট পার্টনার এটিএন বাংলা, রেডিও পার্টনার রেডিও নেক্সট ৯৩.২ এফএম।

এ প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, আমি চলচ্চিত্র ভালবাসি। চলচ্চিত্রের মঙ্গলের জন্য আমি আন্তর্জাতিক মানের ছবি নির্মাণ করছি। এবার শিল্পী সঙ্কট দূর করতে ট্যালেন্ট হান্ট প্রতিযোগিতার উদ্যোগ নিয়েছি। প্রচুর সাড়া পাচ্ছি। আমার বিশ্বাস ট্যালেন্ট হান্ট থেকে আমরা ২৫ জন ভাল মানের নতুন মুখ পাবো, যারা চলচ্চিত্র শিল্পের সেবা করতে পারবেন।


মন্তব্য করুন