Select Page

৩৮ প্রেক্ষাগৃহে পরী মনি-শিরিন শিলা

৩৮ প্রেক্ষাগৃহে পরী মনি-শিরিন শিলা

pori-moni-sirin-shila

শুক্রবার সারাদেশের ৩৮ সিনেমা হলে মুক্তি পাচ্ছে মুশফিকুর রহমান গুলজার পরিচালিত ‘মন জানে না মনের ঠিকানা’। সিনেমাটির কাহিনী আবর্তিত হয়েছে জোড়া লাগানো যমজ দুই বোনকে ঘিরে। তাদের চরিত্রে অভিনয় করেছেন পরী মনিশিরিন শিলা

এতে দেখা যাবে, কিশোরী বয়সের এই দুই বোন সবকিছুই একসঙ্গে করে। ঘটনাচক্রে একজন লোক খুন হলে সেই খুনের সঙ্গে জড়িয়ে যান তারা। সন্দেহের তীর যায় তাদের মধ্যে একজনের দিকে! এ নিয়ে একটি হত্যা মামলা হয়। মামলার প্রত্যক্ষদর্শী অপর বোন। মামলায় এক বোনকে খুনী সাব্যস্ত করে আদালত। কিন্তু জোড়া বোনের একজন নির্দোষ। তাকে কেন জেলে যেতে হবে? তাদের নির্দোষ প্রমাণ করতে লড়ে যান মৌসুমী। এই নিয়ে এগিয়ে যায় ছবিটির কাহিনী।

ছবিটিতে মৌসুমী আইনজীবী ও বিচারকের চরিত্রে অভিনয় করেছেন রাজ্জাক। প্রযোজনা ও পরিবেশনায় আছে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড।

ঢাকার যে সকল সিনেমা হলে ‘মন জানে না মনের ঠিকানা’ : যমুনা ব্লকবাস্টার, শ্যামলী, বলাকা, সনি, অভিসার, চিত্রামহল, আনন্দ, এশিয়া, জোনাকী, নিউ গুলশান, পুনম ও সেনা অডিটোরিয়াম।

ঢাকার বাইরে:  চাঁদমহল (কাঁচপুর), আনারকলি (টঙ্গী), বর্ষা (জয়দেবপুর), ঝংকার (পাঁচদোনা), চলন্তিকা (গোপালদী), পান্না (মুক্তারপুর), মুন (হোমনা), মানসী (কিশোরগঞ্জ), মধুমতি (ভৈরব), রাজ (কুলিয়ারচর), নন্দিতা (সিলেট), পূরবী (চট্টগ্রাম) কাকলী-(শেরপুর) মনোয়ার (জামালপুর), ছায়াবানী (ময়মনসিংহ), কল্লোল (মধুপুর), নবীন(মানিকগঞ্জ), শংক (খুলনা), চিত্রালী (খুলনা), মনিহার (যশোর), সাধনা (পাবনা), সোনিয়া (বগুড়া), মডার্ন (দিনাজপুর) এবং তামান্না (সৈয়দপুর)


মন্তব্য করুন