Select Page

‘হারাতে চাই না তোমায়’ (ভিডিও)

‘হারাতে চাই না তোমায়’ (ভিডিও)

Rudro The Gangster

টিজারেই বেশ আলোচনা তুলেছিল সায়েম জাফর ইমামির ‘রুদ্র দ্য গ্যাংস্টার’। বর্তমানে চলছে পোস্ট প্রোডাকশন। এর মধ্যে প্রকাশ হলো নতুন গানের ভিডিও।

‘হারাতে চাই না তোমায়’ শিরোনামের গানটি ইউটিউবে বেশ কয়েকদিন আগে প্রকাশ হয়। কিছু ত্রুটির কারণে তখন সরিয়ে ফেলা হয়। ১৬ নভেম্বর আবারো আপ করা হয়।

রায়হান ও শিখা হোসেনের গাওয়া গানটিতে ঠোঁট মিলিয়েছেন এবিএম সুমনপিয়া বিপাশা। গানের কথা লিখেছেন মিতু, সুর ও সঙ্গীত রায়হান খানের। চিত্রায়িত হয়েছে কক্সবাজারসহ চমৎকার কিছু লোকেশনে। মেলোডিয়াস গানটি ইতোমধ্যে শ্রোতারা পছন্দ করেছেন। চিত্রায়ন ও পোস্ট প্রডাকশনে বৈচিত্র আছে। তবে লালচে ভাব অনেকে পছন্দ করেননি।

সিনেমাটির গল্পে দেখা যাবে, রুদ্র নামের একটি ছেলে রকস্টার হওয়ার স্বপ্ন দেখে, কিন্তু পরিস্থিতি টেনে নিয়ে যায় স্বপ্ন থেকে অনেক দূরে। একজন রকস্টারের গ্যাংস্টার হয়ে ওঠার কাহিনীকে ঘিরেই গড়ে উঠেছে ‘রুদ্র দ্যা গ্যাংস্টার’। পারপেল রেইন ফিল্মসের প্রযোজনায় আরো অভিনয় করেছেন আহমেদ শরীফ, আলেকজান্ডার বো, ডন, শতাব্দী ওয়াদুদ, সিরাজ হায়দার, সুব্রত, ববি ও নবাগত লায়ন। সংগীত পরিচালনা করেছেন শুভ্র রাহা, সৈয়দ নাফিজ, রায়হান খান।


মন্তব্য করুন