Select Page

সিনেমার মতো বেঁচে যাওয়া

সিনেমার মতো বেঁচে যাওয়া

amar-prem-amar-priya-pori-arju

পুবাইলে ‘আমার প্রেম আমার প্রিয়া’র শুটিংয়ে মরতে বসেছিলেন কায়েস আরজুপরী মনি

ঘটনা বৃহস্পতিবারের। রেললাইনে একটি দৃশ্যের শুটিং করতে চাইলেন পরিচালক শামীমুল ইসলাম শামীম। লোকেশন পুবাইলের কালীগঞ্জ ব্রিজ। দৃশ্যটা এ রকম—আরজু ও পরী রেললাইনের ওপর বসে গল্প করবেন, দ্রুতগতিতে ট্রেন আসবে, ট্রেন দেখেই তাঁরা সরে যাবেন।

ক্যামেরা প্রস্তুত কিন্তু ট্রেন আর আসে না। বিকেল ৪টায় ট্রেন আসার হুইসেল শোনা গেল। ক্যামেরা ফোকাসে ভুল করলেন চিত্রগ্রাহক। তিনি আবার নতুন করে ফোকাস করতে শুরু করলেন। এর মধ্যেই চলে এলো ট্রেন। পরীর সেদিকে খেয়াল ছিল না। তিনি সংলাপ বলে যাচ্ছেন।

হঠাৎ আরজু দেখেন ট্রেন একেবারেই কাছে। সঙ্গে সঙ্গে পরীকে ধাক্কা দিয়ে সরিয়ে দিলেন, নিজেও সরে গেলেন। ট্রেনও চলে গেল একপলকে। এমন ঘটনায় হতবিহ্বল ইউনিটের সদস্যরা। ভীষণ ভয় পেয়েছেন পরী-আরজু। ‘স্টেশন মাস্টারের কাছে শুনেছি ট্রেনের গতি ছিল ঘণ্টায় ১২০ কিলোমিটার। মাত্র দুই সেকেন্ডের জন্য আমরা রক্ষা পেয়েছি’, বললেন আরজু।

সাড়ে তিন বছর আগে এই জায়গায় শুটিং করতে গিয়ে একইভাবে মরতে বসেছিলেন নায়ক বাপ্পী চৌধুরী। সেদিন ফিল্মি কায়দায় নিজেকে বাঁচিয়েছেন বাপ্পী—দুই হাতে স্লিপার ধরে ব্রিজের নিচে ঝুলে রইলেন। ট্রেন চলে যাওয়ার পর অন্যরা গিয়ে টেনে তুলেছিল তাকে।

সূত্র : কালের কণ্ঠ


মন্তব্য করুন