Select Page

‘মা’ ফেরত পাচ্ছেন অপু, তবে…

‘মা’ ফেরত পাচ্ছেন অপু, তবে…

কালাম কায়সারের ‘মা’র শুটিং শুরু হয়েছিল ২০১৬ সালের শুরুর দিকে। শাকিব খানের বিপরীতে ছিলেন অপু বিশ্বাস। কিন্তু প্রথম লট শুটিং করেই আড়াল হন নায়িকা।

অপেক্ষার প্রহর গুনতে গুনতে শেষ পর্যন্ত পরিচালক দারস্থ হন শবনম বুবলির। তিনিও সুযোগটা লুফে নেন। অপুর পরিবর্তে কাজ করতে রাজি হন।

তবে শাকিবের শিডিউল না থাকায় শেষ পর্যন্ত ২০১৬ সালে আর শুটিং সম্ভব হয়নি। সম্প্রতি ছবিটির জন্য শিডিউল দিয়েছেন শাকিব। আর এর মধ্যেই আড়াল ভেঙেছেন অপু বিশ্বাস। কাজ করতে চান ‘মা’ ছবির। কিন্তু পরিচালক পড়েছেন বিপাকে। কাকে রেখে কাকে নেবেন ছবিতে?

পরিচালক জানান, অপুকেই রাখতে চান সিনেমাটিতে। তবে শাকিবের সিদ্ধান্তের উপর নির্ভর করবে পুরো বিষয়টি। অন্যদিকে ইতোমধ্যে ‘মা’র জন্য ক্যামেরার সামনে দাঁড়ানোর ঘোষণাও দিয়েছেন অপু।

নির্মাতা কালাম কায়সার কালের কণ্ঠকে বলেন, ‘অপুকে নিয়ে বেশ কিছু দৃশ্যের কাজ করেছিলাম। সেদিক থেকে তিনি ছবিটি করলে প্রযোজকের টাকা কিছুটা হলেও বাঁচবে। আমি প্রযোজকের সঙ্গে কথা বলেছি। তিনিও এই মত দিয়েছেন। তবে অপক্ষোয় আছি শাকিবের। তিনি সায় না দিলে তো কোনো সিদ্ধান্তে আসতে পারব না। তবে আমার বিশ্বাস, অপুই শেষ পর্যন্ত নায়িকা থাকবেন। ’


মন্তব্য করুন