Select Page

মাহির জম্মদিন

মাহির জম্মদিন

imagesক্যারিয়ারের শুরুতেই মাত করে দিয়েছেন মাহিয়া মাহী। পরপর বেশকয়েকটি ব্যবসা সফল ছবিতে অভিনয় করে চলে এসেছেন দর্শকের কাছাকাছি। হয়ে উঠেছেন আলোচিত জাজ মাল্টিমিডিয়ার নির্ভরযোগ্য নায়িকা। সম্ভাবনাময়ী এই অভিনেত্রীর জম্মদিন ২৭ অক্টোবর। তার জন্য বিএমডিবি পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা।

জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসার রং’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘পোড়ামন’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’ ছবিগুলোতে তার উপস্থিতি ছিল প্রেমিক নারী হিসেবে। সেই ধারা ভেঙ্গে এবার একেবারেই ভিন্নভাবে উপস্থিত হচ্ছেন মাহি। ‘অগ্নি’ ছবিতে পুরোপুরি অ্যাকশন গার্ল হয়ে আসছেন তিনি। এরই মধ্যে ছবিতে তার অ্যাকশন নিয়ে ৩০ সেকেন্ডের একটি ট্রেলার মুক্তি পেয়েছে। যা দেখে মাহি ভক্তরা উচ্ছসিত।

জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে ‘অগ্নি’ ছবিটি পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী। ছবিতে মাহীর নায়ক হিসেবে আছেন আরেফিন শুভ

মাহী এরই মধ্যে শেষ করেছেন জাকির হোসেন রাজুর পরিচালনায় ‘দবির সাহেবের সংসার’ ও শাহিন সুমনের পরিচালনায় ‘আমি তুমি সে’। ছবি দুটিতে মাহির বিপরীতে আছেন বাপ্পী চৌধুরী। কাজ করছেন সৈকত নাসিরের পরিচালনায় দেশা’ নামের আরেকটি ছবিতে। এই ছবিতে তার বিপরীতে আছেন নবাগত শিপন।

এসএসসি ও এইচএসসি’তে গোল্ডেন এ প্লাস পাওয়া মাহী এখন ফ্যাশন ডিজাইন নিয়ে পড়ছেন শান্তা মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ এ্যান্ড টেকনোলজিতে।


মন্তব্য করুন