Select Page

বৈশাখে মুখোমুখি শাকিব-শুভ

বৈশাখে মুখোমুখি শাকিব-শুভ

shakib-shuvoপয়লা বৈশাখ উপলক্ষে মুক্তি পাচ্ছে দুই সিনেমা— শাকিব খান অভিনীত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’ ও আরিফিন শুভর ‘নিয়তি’। নভেম্বর ‘নিয়তি’র প্রযোজনা প্রতিষ্ঠান এমন ঘোষণা দিলেও ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’র ঘোষণা এলো সোমবার।

ক্রিকেট বোর্ডের আপত্তি কারণে কয়েক মাস সেন্সর বোর্ডে আটকে থাকে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’। দৃশ্য সংশোধনের পর পুনরায় জমা দিলে ছবিটি ছাড়পত্র পায় সোমবার। ওই দিনই প্রযোজনা প্রতিষ্ঠান ফ্রেন্ডস মুভিজ ইন্টারন্যাশনাল থেকে বলা হয়, ছবিটি পয়লা বৈশাখে উপলক্ষে মুক্তি পাবে। এতে শাকিবের বিপরীতে আছেন জয়া আহসান। তবে পয়লা বৈশাখের আগে না পরে তা বলা হয়নি।

এ দিকে ১৫ নভেম্বর শুরু হয় ‘নিয়তি’র শুটিং। বেশ কটি লোকেশনে ইতোমধ্যে সিনেমাটির শুটিং হয়েছে। বর্তমানে ভারতে গানের শুটিং হচ্ছে। এ সিনেমায় শুভর বিপরীতে আছেন জলি। মহরতেই ঘোষণা দেওয়া হয় পহেলা বৈশাখ উপলক্ষে ২০১৬ সালের ৮ এপ্রিল মুক্তি পাবে ‘নিয়তি’।

এবার দেখার বিষয় একই দিনে মুক্তি পায় কি-না সিনেমা দুটি। এর আগে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’তে একসঙ্গে অভিনয় করেন শাকিব-শুভ। ২০১৪ সালের কোরবানির ঈদে শাকিবের তিনটি সিনেমার সঙ্গে মুক্তি পেয়েও ভালো ব্যবসা করে শুভর ‘কিস্তিমাত’।


মন্তব্য করুন