Select Page

প্রিয় অভিনেত্রীকে নিয়ে রনির ‘পিরিতি’

প্রিয় অভিনেত্রীকে নিয়ে রনির ‘পিরিতি’

স্বপ্নবাজ নির্মাতা হিসেবে শামীম আহমেদ রনিকে সবাই চেনেন। নিজের স্বপ্নের কথা প্রকাশ্যে কাব্যিকভাবে জানাতে তার জুড়ি নেই। সম্প্রতি আবারও তাই হলো। জানালেন প্রিয় অভিনেত্রীকে নিয়ে বানাবেন ‘পিরিতি’ নামের সিনেমা।
আর সেই অভিনেত্রী হলেন মাহি। এ অভিনেত্রীর ছবি শেয়ার করে ১৪ ডিসেম্বর ফেসবুকে রনি লেখেন, “আমার সবচাইতে প্রিয় অভিনেত্রীকে নিয়ে বানাতে চাই ‘পিরিতি’। কবে বানাবো জানি না। পারবো কিনা জানি না। কিন্তু চাই যে গল্প কখনোই সে ছাড়া হবে না। যে গল্প আমাকে পোড়ায় প্রতিদিন। সেই গল্পের নাম দিলাম ‘পিরিতি।”

এর পরপরই ঘোষণাটি নিয়ে তোলপাড় শুরু হয়। তার পরিপ্রেক্ষিতে পরদিন রনি লেখেন, “জানতে আগ্রহী সব ভাই-বোনেরা, কাল রাতে আমার ‘পিরিতি’ নামে একটি পোস্ট নিয়ে আপনাদের এতো আগ্রহ দেখে আমি মুগ্ধ এবং বিস্মিত। ইনবক্স আমার ভরে গেছে ‘পিরিতি’ নিয়ে করা হাজারো প্রশ্নে। এতো প্রশ্নের উত্তর দেয়া আমি অধমের ধৈর্যের বাইরে। তাই এখানে জানিয়ে দিচ্ছি ‘পিরিতি’ আমার আপাতত শুধুই একটি কাল্পনিক সিনেমা। এই সিনেমা নিয়ে আমি মাহি কিংবা কোন প্রযোজকের সাথেও কথা বলিনি। হয়তো ভবিষ্যতে বলবো।”

আরো জানান, তিনি আপাতত ‘ধ্যাততেরিকি’ ব্যস্ত আছেন। ‘পিরিতি’র স্বপ্ন বাস্তব হওয়ার সম্ভাবনা দেখা দিলে ঢাক-ঢোল পিটিয়ে আওয়াজ দেবেন।

চলতি বছরের শুরুর দিকে ‘প্রিয়ারে’ নামের একটি স্বপ্নের ছবির কথা ফেসবুকে শেয়ার করলে শাকিব খান প্রযোজনার দায়িত্ব নেন। পরে সিনেমাটি আলোর মুখ দেখেনি। ঈদুল আজহায় ‘বসগিরি’র মুক্তির আগে জানান, পরী মনিকে নিয়ে ‘দেবী’ নামের একটি সিনেমা বানাতে চান।


মন্তব্য করুন