Select Page

প্রথম গানেই ‘আদি’র বাজিমাত (ভিডিও)

প্রথম গানেই ‘আদি’র বাজিমাত (ভিডিও)

adi

প্রকাশ হলো তানিম রহমান অংশু পরিচালিত চলচ্চিত্র ‘আদি’র প্রথম গান। ‘ছুঁয়ে গেল কে আমায়’ শিরোনামের গানটি ইউটিউবে প্রকাশ হয় মঙ্গলবারে।

আসিফ ইকবালের কথায় সুর করেছেন অদিত। কণ্ঠ দিয়েছেন প্রিয় ও খেয়া। গানের কথা, সুর, গায়কী ও দৃশ্যায়নে দারুণ সম্বন্বয় পাওয়া গেল। ঈদ উপহার হিসেবে দর্শক ভালোভাবে গানটি গ্রহণ করবে আশা করা যায়। ইতোমধ্যে অনলাইনে ভাইরাল হয়ে গেছে ‘ছুঁয়ে গেল কে আমায়’।

গানটি প্রসঙ্গে প্রযোজক অদিত ফেসবুকে বলেন, ‘আদি’ আমার প্রডিউস করা খুব ফেভারিট একটা প্রজেক্ট। সেই স্ক্রিপ্ট থেকেই আই এম ইন লাভ উইথ আদি! আদির প্রথম গানটা আজ গানচিল মিউজিক এর ইউটিউব চ্যানেল থেকে রিলিজ হলো। এই প্রজেক্টে ইনভলভ হয়েছে একটা গ্রেট টিম। সেই টিমেরই প্রথম আউটপুট ‘ছুঁয়ে গেল কে আমায়’। আসিফ ভাইয়ার ফ্রী ফ্লোয়িং লিরিক্স আর প্রীতমের দারুন মিউজিক প্রোডাকশন গানটাকে রিচ করেছে। গানটির সুর আমার করা। প্রিয় ও খেয়া অসম্ভব সুন্দর গেয়েছে গানটি।

তিনি আরো বলেন, আমি খুবই ভাগ্যবান যে আমি সুমন ও সাবির মত অসাধারন একটা Couple পেয়েছি। অংশু ভাই আমার জীবনে একটা অনেক বড় Blessing। অংশু ভাই, রাজু ও পুরো Motion Rock Team দুর্দান্ত ভিজুয়ালাইজ করে গানটাকে দিয়েছে অন্য ডাইমেনশন। আপনাদের ভালো লাগলেই আমাদের পরিশ্রম সার্থক হবে।

‘আদি’তে অভিনয় করেছেন শায়লা সাবিএবিএম সুমন। ঢাকা, রাঙামাটি ও বান্দরবানসহ বেশ লোকেশনে সিনেমাটির শুটিং হয়েছে।

মাস তিনেক আগে প্রকাশ হয়েছে ‘আদি’র টিজার। স্টাইলিশ নির্মাণের জন্য ভিডিওটি বেশ প্রশংসা পেয়েছে।

 


মন্তব্য করুন