Select Page

প্রতারণার অভিযোগ তুললেন অমৃতা

প্রতারণার অভিযোগ তুললেন অমৃতা

amritaচলচ্চিত্র নির্মাতা শাহিন-সুমন জুটির অন্যতম ওয়াজেদ আলি সুমনের প্রতি প্রতারণার অভিযোগ এনেছেন চিত্রনায়িকা অমৃতা খান। আগামী ৩ এপ্রিল মুক্তি পাচ্ছে অমৃতা অভিনীত ওয়াজেদ আলী সুমনের ‘পাগলা দিওয়ানা’ ছবিটি। এ ছবিতে অভিনয় প্রসঙ্গেই অভিযোগ করেছেন অমৃতা।

অমৃতার অভিযোগ দুটি – প্রথমত, তাকে প্রধান নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ করা হলেও সাইড নায়িকা করা হয়েছে এবং দ্বিতীয়ত, পোস্টারে তাকে অশ্লীলভাবে উপস্থাপন করা হয়েছে।

অমৃতা অভিযোগ করেন চলচ্চিত্রটিতে মুখ্য চরিত্রে অভিনয় করার কথা ছিলো তার। সিনেমায় চুক্তিবদ্ধ করার সময় নির্মাতা তাকে এমনই জানিয়েছিলেন। কিন্তু চলচ্চিত্রটি নির্মাণ কাজ শুরু হলে অমৃতা বুঝতে পারেন চলচ্চিত্রটিতে তাকে সাইড নায়িকা হিসেবে ব্যবহার করা হচ্ছে।

অমৃতার দেয়া ফেসবুক স্ট্যাটাস থেকে জানা যায়, নির্মাতা ওয়াজেদ আলি সুমন ও প্রযোজক মিজান সিনেমা  নির্মানের প্রাথমিক পর্যায়ে তাকে প্রধান হিরোইন হিসেবে সাইনিং মানি দেয়। কিন্তু দু’তিনদিন শুট করার পর অমৃতা বুঝতে পারেন তার সাথে প্রতারণা করা হয়েছে।

অমৃতা এ বিষয়ে সরাসরি পরিচালকের সাথে কথা বললে তিনি জানান, চলচ্চিত্রে দু’টি চরিত্রই সমান। অমৃতা এই চুক্তি মেনে নিয়ে কাজ করলেও শেষমেশ তাকে সাইড লায়িকা হিসেবেই দেখা গেল। অমৃতা তার স্ট্যাটাসে এ বিষয়ে ক্ষোভ প্রকাশ করে বলেছেন “আমি ইন্ডাস্ট্রিতে সেকেন্ড হিরোইন হিসেবে কাজ করতে আসিনি।’

এ ছাড়াও অমৃতার রয়েছে আরও অভিযোগ, শুধু দ্বিতীয় নায়িকা হিসেবেই না পোষ্টারেও তাকে অশ্লীলভাবে প্রদর্শন করা হয়েছে। অমৃতা পোষ্টার থেকে তার ছবি সরিয়ে নেয়ার অনুরোধ জানিয়েছেন।

উল্লেখ্য, এর আগে অমৃতা খান তথ্য প্রমাণ সহ নির্মাতা পি এ কাজলের বিরুদ্ধে চলচ্চিত্রে অভিনয়ের বিনিময়ে অশ্লীল প্রস্তাবের অভিয়োগ এনেছিলেন। এবার নির্মাতা ওয়াজেদ আলি সুমনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করলো।


মন্তব্য করুন