Select Page

নীড়ের জুতাপেটা, প্রযোজকের উকিল নোটিশ

নীড়ের জুতাপেটা, প্রযোজকের উকিল নোটিশ

2015-01-01_203844-300x160ভালবাসলে দোষ কি তাতে চলচ্চিত্রের নায়িকা নীড় কিছুদিন ধরেই সংবাদপত্রের পাতায় শিরোনাম হয়ে আছেন। বিষয়বস্তু চলচ্চিত্র প্রযোজককে জুতাপেটা করা, থানায় সাধারণ ডায়রী করা। এই ঘটনার পরিপ্রেক্ষিতে এবার চলচ্চিত্র প্রযোজক পাঠিয়েছেন উকিল নোটিশ।

ঘটনার সূত্রপাত ঘটে গত বছরের ৩০ ডিসেম্বর তারিখে। মঙ্গলবার সন্ধ্যায় এফডিসির ঝরনা স্পটে নীড় উতলা মন সিনেমার প্রযোজক আব্দুল আউয়াল তাকে কুপ্রস্তাব দেওয়ায় নিজের পায়ের হিল দিয়ে পেটান। এ সময় চলচ্চিত্রনির্মাতা আনোয়ার শিরাজীসহ সিনেমার কলাকুশলীরা উপস্থিত ছিলেন। নীড় বলেন, ‘উতলা সিনেমায় আমার যে গানে কাজ করার কথা ছিল সেই গান মনিকাকে দিয়ে করানো হয়েছে। এ নিয়ে আমি এ প্রযোজকের সঙ্গে মোবাইল ফোনে কথা বলি। সে সময় তিনি আমাকে কুপ্রস্তাব দেন। এর পর গত ৩০ ডিসেম্বর, বিএফডিসিতে সিনেমাটির শুটিং চলাকালে তার সঙ্গে আবার দেখা হয়। ‘সে সময় আমি তাকে বলি- ভাইয়া, আপনি আমাকে মোবাইলে বাজে কথা বলেছেন কেন? আমি তো আপনাকে নিজের ভাইয়ের মতোই জানি। তখন তিনি আমাকে বলেন, তুমি আমার জন্য কী করেছ!’ এ সময় উনি আমার সঙ্গে খারাপ ব্যবহার করেন। সে সময় আমি নিজের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে সবার সামনেই পা থেকে জুতা খুলে তার মুখে মেরেছি।’

নীড় আরও জানিয়েছেন, প্রযোজক আব্দুল আউয়াল তার উতলা মন শিরোনামের চলচ্চিত্রে প্রধান নায়িকার চরিত্রে  চুক্তিবদ্ধ হন নীড়। সিনেমাটির বেশ কিছু দৃশ্যেও অভিনয় করেন তিনি। তবে সেগুলো কেটে মনিকা নামের অন্য এক নায়িকাকে নিয়ে নতুন করে শুটিং করান এ প্রযোজক। এ ঘটনার পর নায়িকা নীড় রাজধানীর রমনা মডেল থানায় প্রযোজক আউয়ালের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি করেছেন। সাধারণ ডায়েরি নাম্বার-৩২৬১।

এই ডাইরীর পরিপ্রেক্ষিতে নায়িকা কাজী রোমানা ইসলাম নীড়ের কাছে মঙ্গলবার প্রযোজকের পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী আহমেদ আলী শেখ উকিল নোটিশ পাঠিয়েছেন। উকিল নোটিশ প্রসঙ্গে ছবিটির প্রযোজক আব্দুল আওয়াল বলেন, নীড় যে শ্যুটিং সেটে জুতা পেটা করা, চুক্তিভঙ্গ, অনৈতিক প্রস্তাব, হুমকি ও তার অশালীন ছবি বানিয়ে পোস্টার তৈরি করার মিথ্য অভিযোগ সে তুলেছে সেজন্য আমরা আইনি পদক্ষেপ নিতে বাধ্য হয়েছি। যেহেতু সে এখন আইনের আশ্রয় নিয়েছে সেহেতু আমাদেরও তো আইন অনুযায়ী আগাতে হবে। পূর্ববর্তী পদক্ষেপ হিসেবে আমরা উকিল নোটিশ পাঠিয়েছি। তার জবাবের অপেক্ষায় রইলাম।

এখন অপেক্ষার পালা – এই ঘটনা শেষ পর্যন্ত কোথায় গিয়ে গড়ায়।


মন্তব্য করুন