Select Page

নিপুণ-ববির ‘আই ডোন্ট কেয়ার’

নিপুণ-ববির ‘আই ডোন্ট কেয়ার’

80086_e7প্রযোজক-পরিচালক মোহাম্মদ হোসেনের নতুন ছবির নাম ‘আই ডোন্ট কেয়ার’। তার নিজস্ব প্রযোজনা সংস্থা গ্রামীণ কথাচিত্রের ব্যানারে পরিকল্পিত এই রোমান্টিক অ্যাকশন ছবিতে প্রথমবারের মতো একসঙ্গে পর্দায় আসবেন নিপুণববি। এই দুই নায়িকার সঙ্গে থাকবেন বাপ্পী ও নতুন নায়ক শেখ হোসেন আদনান (আদি)।

ববির সাখে মোহাম্মদ হোসেনের এটি প্রথম কাজ। অন্যদিকে নিপুণ মোহাম্মদ হোসেনের চাঁদের মতো বউ ছবিতে অভিনয় করে জাতীয় পুরষ্কার জিতেছিলেন।

মোহাম্মদ হোসেন বলেন, আমার প্রযোজনা সংস্থা থেকে যতগুলো ছবি নির্মিত হয়েছে তার সবক’টি দর্শক গ্রহণ করেছে। কারণ, আমি ছবি নির্মাণে কোন ফাঁকিঝুঁকি দেই না। কোন কম্প্রোমাইজ করি না। তিনি বলেন, ‘আই ডোন্ট কেয়ার’ ছবির গল্পটা এমনই- যেটা সুন্দরভাবে নির্মাণ করার জন্য কোন কমেপ্রামাইজ করা যাবে না। অর্থের দিকে তাকালেও চলবে না। আমি প্রাথমিকভাবে বাজেট ধরেছি তিন কোটি টাকা।

তিনি বলেন, বর্তমান চলচ্চিত্রকে সচল করতে চাইলে পরিপূর্ণভাবে সিনেমা নির্মাণ করতে হবে। আমি এবারও সেটা করবো। তিনি বলেন, ‘আই ডোন্ট কেয়ার’ ছবির শুটিং বাংলাদেশের সুন্দর সুন্দর লোকেশনের পাশাপাশি থাইল্যান্ডের ব্যাংকক ও সমুদ্র শহর পাতায়াতে হবে। এই ছবি নির্মাণ করার জন্য যা যা প্রয়োজন, যার যার সহযোগিতা প্রয়োজন আমি সেটা সানন্দে নেব।

মো. আবদুর রহমান প্রযোজিত ‘আই ডোন্ট কেয়ার’ ছবির চিত্রগ্রহণ করবেন আসাদুজ্জামান মজনু। সংগীত শওকত আলী ইমন, আহমেদ হুমায়ুন ও  অদিত। অ্যাকশন চুন্নু, নৃত্যপরিচালক মাসুম বাবুল।

সূত্র: মানবজমিন


মন্তব্য করুন