Select Page

নতুন করে ‘মুখ ও মুখোশ’

নতুন করে ‘মুখ ও মুখোশ’

mukh-o-mukhosh

বছর তিনেক আগে যাত্রা করে সিনেমা বিষয়ক অনলাইন ম্যাগাজিন ‘মুখ ও মুখোশ’। প্রথমে মাসিক হিসেবে আপডেট হলেও চাহিদার কারণে তা নেমে আসে সপ্তাহে। কিন্তু হুট করে বন্ধ হয়ে যায় বছরখানেক চলার পর। আবারও ফিরে এসেছে পত্রিকাটি।

পূর্ব ঘোষণা মতো, বৈশাখে প্রথমদিনে সাইটটি খুলে দেওয়া হয়েছে। দেখা যাচ্ছে নতুন-পুরনো কিছু লেখা। আগের মতোই সাইটটির হাল ধরেছেন কাউসার রুশো, স্নিগ্ধ রহমান, নাফিস মুনতাসির রবিন ও সুদীপ মজুমদার।

এ প্রসঙ্গে ‘মুখ ও মুখোশ’ জানায়, ‘নিজের ভালোবাসার কাছে ফিরে আসাটা সব সময়ই আনন্দের। বছর তিনেক আগে ‘মুখ ও মুখোশ’ যখন যাত্রা শুরু করে, চলচ্চিত্রপ্রেমী পাঠকদের ভালোবাসায় সিক্ত হতে খুব বেশি সময় নেয়নি। মাঝের বিরতিতে অনলাইন-অফলাইনে শুভাকাঙ্ক্ষীদের নিয়মিত খোঁজখবর নেয়াটাও আমাদের প্রতি মুহূর্ত তাগিদ দিচ্ছিলো ফিরে আসবার জন্য।

নববর্ষে ‘মুখ ও মুখোশ’ তাই ফিরে এলো নতুন রঙে, নিত্য-নূতন পসরা সাজিয়ে। এখন থেকে আবার এই প্রাঙ্গণ আলোড়িত হবে চলচ্চিত্রপ্রেমী দর্শক-লেখক-পাঠকদের কলরবে, চলবে দেশ-বিদেশের নানান ঢঙয়ের সিনেমা নিয়ে বাহাস। সকলের ভালোবাসায় আর সহযোগিতায় অব্যাহত থাকুক ‘মুখ ও মুখোশ’ এর এবারের বিরতিহীন যাত্রা।’


মন্তব্য করুন