Select Page

দুই গানে ‘কৃষ্ণপক্ষ’

দুই গানে ‘কৃষ্ণপক্ষ’

KrishnoPokkho

কৃষ্ণপক্ষ’ মুক্তি পাচ্ছে ২৬ ফেব্রুয়ারি। এ উপলক্ষে অনলাইনে প্রকাশ হয়েছে হুমায়ূন আহমেদের লেখায় সিনেমাটিতে ব্যবহৃত দুটি গান। আর তাতেই রিয়াজমাহির রসায়ন চমৎকারভাবে ফুটে উঠেছে।

‌‘এই চলো না বৃষ্টিতে ভিজি। চলো না কন্যা যাই ছাদে। আজ আমরা বৃষ্টিবন্দি ভালোবাসার অপরাধে’- নিজের সুর ও সঙ্গীতে সিনেমাটির পরিচালক মেহের আফরোজ শাওনের সঙ্গে গানটিতে কণ্ঠ দিয়েছেন এস আই টুটুল

বছর চারেক আগে টুটুল ও শাওন একটি অ্যালবামের জন্য ‘চলো না বৃষ্টিতে ভিজি’তে প্রথমবারের মতো কণ্ঠ দেন। সিনেমার জন্য গানটি নতুন করে ধারণ করা হয়েছে। প্রযোজনা সূত্রে জানা যায়, রিয়াজ অসুস্থতা থেকে ফিরে আসার পর গানটির চিত্রায়ন হয়। বৃষ্টির দৃশ্যগুলো বেশ নান্দনিক লাগে। চিত্রায়নে ছিলেন খায়ের খন্দকার। কোরিওগ্রাফি করেছেন রহিম রয়।

KrishnoPokkho1

অন্য গানটি হলো ‌‘তিন নম্বর ভূতের গলি’। গানের কথা এমন— ‘ঠিকানা আমার নোটবুকে আছে। নোটবুক নেই কাছে। তিন নম্বর ভুতের গলি এটুকুই মনে আছে।’ নিজের সুর ও সঙ্গীতে কণ্ঠ দিয়েছেন এসআই টুটুল।

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ৩০০ ফিট রাস্তায় গানটির চিত্রায়ন হয়েছে। ওই গানে রিয়াজ, ফারুক আহমেদসহ বেশ কয়েকজন অভিনয়শিল্পীকে দেখা যায়। আর রিয়াজের কল্পনায় দেখা দেন মাহি।

 


মন্তব্য করুন