Select Page

ছবিতে কাকে দেখছেন

ছবিতে কাকে দেখছেন

maya-amit-hasan

একজন মমতাময়ী শিখন্ডির নাম মায়া। অন্যায়-অবিচারের প্রতিবাদে সে সদা সোচ্চার। এ কারণে একদল কুচক্রি তাকে মেরে ফেলে। অতৃপ্ত মায়ার আত্মা ভর করে এক যুবকের উপর। তার মধ্য দিয়ে শত্রুর উপর প্রতিশোধ নেয়।

ছবিটির মানুষটি হলেন সে মায়া। ওই চরিত্রে অভিনয় করছেন অমিত হাসান। সিনেমার মহরতেও হাজির হয়েছেন ব্যতিক্রমী এ গেটআপে। আর আকাশ আচার্য্যের প্রথম সিনেমাটির নামও ‘মায়া’।

সিনেমাটির প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন সাইমন সাদিকআইরিন। এ প্রথম তাদের একসঙ্গে বড়পর্দায় দেখা যাবে।

‘মায়া’ প্রসঙ্গে অমিত হাসান বলেন, ‘এ ধরনের চরিত্রে আমাকে প্রথম দেখবে দর্শক। ছবির নাম ভূমিকায় আমি অভিনয় করছি। খলনায়ক না, ইতিবাচক একটি চরিত্রে দর্শকরা দেখতে পাবেন আমাকে। অ্যাকশনের পাশাপাশি পুরো ছবিতে আমার সাজসজ্জায় থাকছে পরনে লাল শাড়ি, পায়ে নূপুর, হাতে চুড়ি এবং মাথায় লম্বা চুল। এর বেশি কিছু বলতে চাই না। সমাজের গুরুত্বপূর্ণ বিশেষ একটি দিক এ ছবিতে পরিচালক ফুটিয়ে তোলার চেষ্টা করছেন। আশা করি দর্শকরা আমার চরিত্রটি পছন্দ করবেন।‘

পরিচালকও জানান, এ চরিত্রের জন্য অমিত হাসানের কোনো বিকল্প নেই। তাই তাকে নেওয়া।

maya-amit-hasan1

মাস কয়েক আগে মিশা সওদাগরকে একটি ভিডিওতে নারীর সাজে দেখা যায়। ‘মিসড কল’ সিনেমার সেটে দৃশ্যটি ধারণ করা হয়। তবে এখনও জানা যায়নি ছবিতে কোন চরিত্রে দেখা যাবে মিশাকে।


১ টি মন্তব্য

  1. I’m respectfully requesting Amit Hasan not to do this film. Because the story of this film is copied from a Tamil film named “MUNI 2 – KANCHANA” directed and starred by Raghavendra Lawrence.
    Akash Acharya, How can you insult a respective & talented artist like Amit Hasan by involving him in a Copy-Paste film ? Please take another artist replacing Amit Hasan.

মন্তব্য করুন