Select Page

চালু হচ্ছে দ্বিতীয় মাল্টিপ্লেক্স হল

চালু হচ্ছে দ্বিতীয় মাল্টিপ্লেক্স হল

সিনেমাপ্রেমীbC দর্শকদের জন্য এই ঈদে থাকছে একটি সুখবর। এবারের ঈদে চালু হচ্ছে দেশের ২য় মাল্টিপ্লেক্স হল ব্লকবাষ্টার সিনেমাস। চিত্রনায়ক  অনন্ত তার নতুন চলচ্চিত্র ‘নিঃস্বার্থ ভালোবাসা‘ প্রসঙ্গে এই তথ্যটি জানিয়েছেন।

যমুনা গ্রুপের যমুনা ফিউচার পার্কে নির্মিত হয়েছে নতুন মাল্টিপ্রেক্সটি।

এদিকে আরো জানা যায়, শপিংমল ও মাল্টিপ্লেক্সটি উদ্ধোধন করতে ঈদের পর ঢাকায় আসতে পারেন বলিউড তারকা অমিতাভ বচ্চন ও মাধুরী দীক্ষিত।

মোট ৭টি হল আছে এর মধ্যে। সাতটি সিনেমা হলে সাত ধরনের ইন্টেরিয়র ডিজাইন ও মনোমুগ্ধকর লবিসহ রয়েছে নিজস্ব স্বকীয়তা। ডিজিটাল সাউন্ড সিস্টেম, থ্রিডি সিনেমার আয়োজন, বিলাসবহুল কফি লাউঞ্জ, অতিথিদের আরামদায়ক বসার স্থান, বিলাসবহুল ভিআইপি লাউঞ্জ, অনলাইন টিকিটিংয়ের ব্যবস্থাসহ আরও অনেক চিত্তাকর্ষক আয়োজন রয়েছে। জানা গেছে সামনে আইম্যাক্স হলও করবে।  এই মাল্টিপ্লেক্সে ঈদ উপলক্ষে একাধিক চলচ্চিত্র প্রদর্শনীর প্রস্তুতি চলছে। চিত্রনায়ক অনন্তের তথ্য মতে, প্রথম চলচ্চিত্র হিসেবে প্রদর্শন করবে তার পরিচালিত ‘নিঃস্বার্থ ভালোবাসা’ চলচ্চিত্রটি।

আরো জানা গেছে এই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে প্রয়াত  সজল খালেদ পরিচালিত ‘কাজলের দিনরাত্রি‘।   এখানে আরো মুক্তি পাবে হলিউডের জনপ্রিয় চলচ্চিত্র। এরমধ্যে রয়েছে- Despicable Me 2 3D ,  Fast & Furious 6 ,  Jurassic Park 3D ও  Percy Jackson।

কুড়িল প্রগতি সরণীতে দক্ষিণ এশিয়ার বৃহত্তম শপিংমলটি অবস্থিত। ইতিমধ্যে নতুন মাল্টিপ্লেক্সটিকে নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহ লক্ষ্য করা গেছে। সংবাদমাধ্যম থেকে জানা গেছে শিগগিরই আরো কিছু মাল্টিপ্লেক্সের কাজ শুরু হচ্ছে।


মন্তব্য করুন