Select Page

কলকাতার ছবিতে শাহনূর

কলকাতার ছবিতে শাহনূর

sahnurদীর্ঘদিন  চলচ্চিত্র থেকে নিজেকে সরিয়ে রাখার পর আবারও ব্যস্ত সময় পার করছেন  শাহনূর। অভিনয় করছেন কলকাতার ‘অপহরণ’ নামে একটি ছবিতে। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় ছবিটি নির্মিত হয়েছে। ছবিটির শুটিং শুরু হয়েছে রোববার থেকে। পরিচালনা করছেন কলকাতার খ্যাতনামা পরিচালক বাবু রায়।

ছবিটিতে শাহনূরের নায়ক সাজিদ খান। বাংলাদেশ থেকে আরও রয়েছেন রেবেকা। কলকাতা থেকে রয়েছেন নায়ক সঞ্জয়। সেই সঙ্গে একজন নতুন নায়িকা।

শাহনূর জানান, ছবির অধিকাংশ শিল্পীই কলকাতার, বাংলাদেশ থেকে শুধুমাত্র তারা তিনজন অভিনয় করছেন।  তিনি বলেন,  কলকাতার পরিচালকের ছবিতে কাজ করবো জেনেই ভাল লাগছে। এর আগে ছটকু আহমেদ পরিচালিত যৌথ প্রযোজনার ছবি ‘শেষ যুদ্ধ’র মাধ্যমে পশ্চিম বাংলার দর্শকদের সঙ্গে পরিচিত হওয়ার সৌভাগ্য হয়েছিল। এবার ‘অপহরণ’-এর মাধ্যমে আবার হবে। আমি খুবই আনন্দিত।

গেল ঈদে শাহনূর অভিনীত ‘প্রেমিক নাম্বার ওয়ান’ ছবিটি মুক্তি পেয়েছে। ছবিটিতে তার অভিনয় প্রশংসিত হয়েছে। মুক্তি দেয়ার প্রস্তুতি চলছে ‘লাট ভাই’ ছবিটিও। বর্তমানে বেশ কিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত শাহনূর। এর মধ্যে রয়েছে ‘কাকতাড়ুয়া’, ‘লীলামন্থন’, ‘কে আমার শত্রু’, ‘তুমি আমার শত্রু’ এবং ‘লাবু এলো শহরে’।


মন্তব্য করুন