Select Page

কফির আমন্ত্রণে সিনেমা ছাড়লেন নায়িকা

কফির আমন্ত্রণে সিনেমা ছাড়লেন নায়িকা

helen

‘ছবিতে যুক্ত হওয়ার পর যখনই আমাকে তারা ফোন করেছে বা ডেকেছে, আমি গিয়েছি। দু-একদিন কাজের বিষয়ে কথা হওয়ার পর দেখি শুধু আড্ডা হচ্ছে, কাজের বিষয়ে কোনো কথা হয় না। বিভিন্ন লোকের সঙ্গে পরিচয় করিয়ে দেয়, নম্বর দিয়ে বলে উনার সঙ্গে এক কাপ কফি খেয়ে আসো, এক ঘণ্টা আড্ডা দিলে এক লাখ টাকা দেবে।’— কথাগুলো মডেল অভিনেত্রী হেলেনের। ‘গেইম রিটার্নস’ ছবি থেকে সরে যাওয়া নিয়ে এ সব কথা বলেন।

এনটিভির প্রতিবেদক মাজহার বাবুকে তিনি আরও বলেন, ‘এসব দেখে আমার মেজাজ গরম হয়ে গেল। তাদের ফোন ধরাই বন্ধ করে দিলাম। আসলে আমি মডেলিং করি, নাটকে কাজ করি, শুটিংয়ের তারিখ ঠিক করা থাকে, শুটিং নিয়ে ব্যস্ত থাকি। একদিন পোশাক নিয়ে কথা হয়। কিন্তু নায়িকা হওয়ার জন্য দিনের পর দিন বাজে আড্ডা ‌আমি দিতে পারব না। চলচ্চিত্রে নাকি সবাইকে তেলিয়ে অবস্থান তৈরি করতে হয়। আমি এত তেলাতে পারব না।’

হেলেন প্রসঙ্গে এর আগে সিনেমাটির নায়ক নিরব বলেছিলেন, ‘মহরতের আগে থেকেই হেলেনের সঙ্গে অনেকবার যোগাযোগ করার চেষ্টা করেছে আমাদের ইউনিটের অনেকেই। একদিন ফোন দিলে তিন দিন পর সে ফোন করে জানতে চায়, তাকে ফোন করেছিলাম কি না। ছবির মহরতে সে ছিল না, শুটিংয়ে তাকে ঠিকমতো পাব কি না, সে বিষয়ে পরিচালক চিন্তিত ছিলেন। আমাকে পরিচালক বললেন, যদি হেলেনকে নিয়ে কাজ করি তবে আমাকে বিষয়টি হ্যান্ডেল করতে হবে, যা আমি করতে রাজি হইনি। কারণ, ছবির হিরো হিসেবে আমার এমনিতেই অনেক দায়, নিজের অভিনয় নিয়েই আমি ব্যস্ত থাকতে চাই।’

১ ফেব্রুয়ারি বিএফডিসিতে রয়েল খান পরিচালিত ‘গেইম রিটার্নস’র মহরত হয়। এতে নিরবের বিপরীতে হেলেনের অভিনয় করার কথা ছিল। কিন্তু তিনি হুট করে সরে দাঁড়ান। ‘গেম রিটার্নস’ ছবিতে বর্তমানে নিরবের বিপরীতে অভিনয় করছেন তমা মির্জা ও লাবণ্য।

হেলেনের এ অভিযোগ নতুন নয়। সাম্প্রতিক সময়ে বেশ কয়েকজন নায়িকা পরিচালক-প্রযোজকদের নিয়ে এমন অভিযোগ তুলে সিনেমা ছেড়ে দিয়েছেন।


মন্তব্য করুন