Select Page

সিনেমার ভুল: এক পৃথিবী প্রেম

সিনেমার ভুল: এক পৃথিবী প্রেম

Ek Prithibi Prem Bangla Cinema BMDb

এক পৃথিবী প্রেম একটি মধ্যম মানের মিউজিকাল রোমান্টিক ড্রামা মুভি। এস এ হক অলিক পরিচালিত এই সিনেমায় অভিনয় করেছেন আইরিন, আসিফ নূর, সৈয়দ হাসান ইমাম, এটিএম শামসুজ্জামান, আবুল হায়াত প্রমুখ।এই ছবির মাত্র ৪টি ভুল আমাদের চোখে পড়েছে।

১. আফজাল শরীফ যখন স্বদেশ চ্যানেলের হেডের রুমে ঢুকতে গিয়ে ভুলে কাঁচের দরজায় মুখে আঘাত পায়, তখন (স্পেশাল এফেক্টের মাধ্যমে) দেখানো হলো কাঁচ ভেঙে গুড়োগুড়ো হওয়ার মত অবস্থা। অথচ পরের শটেই দেখা গেল কাঁচ ভাঙা তো দূরে থাক একটা আঁচড় পর্যন্ত নেই

২. এই সিনেমার রহস্যজনক ভিলেন ফটিক চাঁদ একটি একটি রহস্যজনক মোবাইল ব্যবহার করেন। হাজার টিপাটিপি বা কল করলেও এই মোবাইলের ডিসপ্লেতে আলো জ্বলে না ??

৩. “আলো আশ্রম” নামের বৃদ্ধাশ্রমটি ছিল ঢাকার জামালপুর নামের কোন একটি গ্রামে। অথচ একটি রিয়েল দৃশ্যে নায়ক আবিদ যখন নায়িকার ছবি তুলছিল তখন নায়িকা রাঙামাটির ঝুলন্ত ব্রিজ দিয়ে দৌড়ে আসছিল। ঢাকা!!! রাঙামাটি!!! পাশাপাশি ?

৪. নায়ক আবিদ যখনই লুকিয়ে বৃদ্ধাশ্রমে ভিডিও শুট করছিল, তখন ক্যামেরার ডিসপ্লেতে REC, ভিডিও রেকর্ডিং ও চার্জ চিহ্ন সবই থাকলেও ভিডিও হওয়ার সময় অর্থাৎ মিনিট-সেকেন্ডের কোন অপশন ছিল না!!! এ কেমন ক্যামেরা ?


মন্তব্য করুন